নতুন ধারাবাহিকে জেসিয়া

০২ জানুয়ারি ২০২০, ১৭:৫২

নিজস্ব প্রতিবেদক

গেল দুই বছর আগে সুন্দরী প্রতিযোগীতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মাধ্যমে বিজয়ীর মুকুট জয় করেন জেসিয়া ইসলাম। পেয়েছেন তারকা খ্যাতি। এরমধ্যে কাজ করেছেন বেশ কিছু নাটকেও। এবার নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় করতে যাচ্ছেন এই সুন্দরী।

নতুন এই ধারাবাহিক নাটকটির নাম ‘গোল্লাছুট’। একটা কলোনিতে ঘটে যাওয়া নানা নষ্টালজিক গল্প নিয়ে নাটকটি রচনা করেছেন মাতিয়া বানু শুক্র ও মীর সামি। নাটকটি পরিচালনা করছেন মাতিয়া বানু শুকু। আগামী ৫ জানুয়ারি থেকে প্রতি রবি, সোম, মঙ্গল এবং বুধবার রাত ৯টায় নাগরিক টিভিতে প্রচার হবে নাটকটি। নাটকটির চতুর্থ পর্ব থেকে জেসিয়ার দেখা মিলবে এখানে।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে ‘গোল্লাছুট’ নাটকে প্রচারকে সামনে রেখে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এখানে উপস্থিত ছিলেন নাটকটির প্রযোজক জামাল উদ্দিন, নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু নির্মাতা মাতিয়া বানু শুকু, মাজনুন মিজান, ভাবনা, জেসিয়া প্রমুখ।

নাটকটি নিয়ে জেসিয়া বলেন, ‘আমার অসম্ভব একজন প্রিয় মানুষ মাতিয়া বানু শুকু আপা। উনি কঠোর পরিশ্রমী একজন নির্মাতা। দারুণ একটি গল্প নিয়ে এই নাটকটি নির্মাণ করেছেন তিনি। আমরা অনেক পরিশ্রম করে নাটকটির শুটিং করেছি। অবশেষ আলোর মুখ দেখতে আমাদের নাটক। আমার বিশ্বাস এই নাটকটি সবার ভীষণ ভালো লাগবে।

মাতিয়া বানু শুকু বলেন, ‘আমরা নাটকটি দর্শকদের দেখাতে পারবো কী না ভাবছিলাম। অবশেষে প্রযোজক জামাল উদ্দিন এগিয়ে আসলেন। এরপর নাটকটির কাজ এগিয়েছে। নাগরিগ টিভি নাটকটি দর্শকের সামনে আসছে। এই নাটকের সঙ্গে সম্পৃক্ত সবার প্রতি কৃতজ্ঞতা জানাই। নাটকটি দর্শকদের ভালোবাসা পেলেই আমাদের পরিশ্রম সার্থক হবে।

এ নাটকে আরও অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাফা কবির, ইরফান সাজ্জাদ, মাজনুন মিজান, আশনা হাবীব ভাবনা, দীপান্বিতা, আখম হাসান, কচি খন্দকারসহ আরও অনেকে।